শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

চাঁদপুরে ৩ হাজার কর্মহীনদের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

সজীব দেবনাথ, চাঁদপুর / ২৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক চাঁদপুর পৌরসভার বিভিন্ন স্থানে বসবাসরত ও পৌরসভায় পরিচ্ছন্নতাকর্মী হিসেবে নিয়োজিত ৪১৬ জন হরিজন ও পরিচ্ছন্নতাকর্মীদের , হটলাইনে কলকারী ৪০ জন ও অন্যান্য দুঃস্থ পরিবার ৪৪ জনসহ মোট ৫শ জনকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) সকালে চাঁদপুর স্টেডিয়াম মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব ত্রান অসহায় লোকদের হাতে তুলে দেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকে যে ত্রান সামগ্রী পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উপহার। প্রধানমন্ত্রী সবসময় আপনাদের কথা চিন্তা করেন। কোন সম্প্রদায়, কোন গোষ্ঠী এবং জনগণের কোন অংশ সুবিধাবঞ্চিত অবস্থায় আছে, কষ্ট আছে, তাদেরকেই বিবেচনা করেন প্রধানমন্ত্রী। কোন কিছুই তাঁর দৃষ্টি এড়ায় না। তিনি আপনাদের কথা চিন্তা করেছেন, ভেবেছেন এবং ত্রান পৌঁছে দেয়ার জন্যে আমাদের দায়িত্ব দিয়েছেন। ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান’র সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র মো: জিল্লুর রহমান জুয়েল।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মেহেদী হাসান মানিক, এ আর এম জাহিদ হাসান ও সাংবাদিকবৃন্দ।

ত্রাণ বিতরণ কাজে সার্বিক সহযোগিতায় ছিলেন, জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ। অক্লান্ত পরিশ্রমের জন্য জেলা প্রশাসক স্বেচ্ছাসেবকদের ভূয়সী প্রশংসা করেন ও ধন্যবাদ জানান।

ত্রাণ প্রাপ্তদের মধ্যে জেলা প্রশাসনের হটলাইনে ও অসহায় রোকদের মধ্যে ৮৩ জন এবং হরিজন সম্প্রদায়ের ৪১৭ জনসহ মোট ৫০০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ