শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সামাজিক সংগঠন প্রচেষ্টার মাস্ক বিতরণ

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ২৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জে সামাজিক সংগঠন প্রচেষ্টার উদ্যোগে বাজারে মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেলে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সম্মুখ থেকে মাস্ক বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আল লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন আল আজাদ।

সংগঠনের সভাপতি মো. নজরুল ইসলাম পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম মজুমদারের সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভপতি মো. তোফায়েল আহম্মেদ, সহ-সভাপতি মো. কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিসান আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মানিক দেবনাথ, কোষাধ্যক্ষ বাবুল চন্দ্র দাস, ক্রীড়া সম্পাদক মো. শাকিল সুমন, সদস্য ডেভিড প্রমূখ।

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সম্মুখ থেকে শুরু হয়ে হাজীগঞ্জ বাজারের বিভিন্ন অলি-গলিতে ১৫’শ মাস্ক বিতরণ করে সংগঠনটি।

এর পূর্বে রবিবার বিকেলে সংগঠনের পক্ষ থেকে হাজীগঞ্জ পৌরভার মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনকে ৫০টি, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদকে ৫০টি এবং সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আকতারকে ৫০টি মাস্ক প্রদান করা হয়।

করোনাকালিন সময়ে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন দুঃস্থ, অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান সংগঠনটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মজুমদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ