শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

মতলবের নন্দীখোলায় ৪ ঘর আগুণে পুড়ে ছাই; ক্ষতির পরিমান ৩৫ লক্ষ টাকা

মো: রবিউল আলম, মতলব (দ;) (চাঁদপুর) / ৩৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নন্দীখোলা গ্রামের হাজী বাড়ীতে ২৫ এপ্রিল (রোববার) রাত সাড়ে ১০টায় অগ্নি-সংযোগের ঘটনায় ৪টি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়।

এতে ক্ষতির পরিমাণ প্রায় ৩৫ লক্ষ টাকা ধারনা করা হচ্ছে। হাজী বাড়ীর মৃত আবদুর রহমানের পুত্র মজলু মিয়ার বসত ঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এতে মজলু মিয়ার বসত ঘর ও রান্না ঘর, তার ভাই মনির হোসেন ও এই বাড়ীর শাহজাহান, হাছান ও মোখলেছের বসত ঘর পুড়ে ছাই হয়ে হয়ে যায়।

খবর পেয়ে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিসের একটি দমকল বাহিনী ঘটনাস্থলে রাত সাড়ে ১১ টার সময় গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে বাড়ীর অন্যান্য ঘরগুলো রক্ষা পায়।

মজলু মিয়া জানান, তার ঘরে নগদ দুই লক্ষ টাকা ও আসবাবপত্রসহ প্রায় ২০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। এ ঘটনায় তিনি নি:স্ব হয়ে গেছেন। তিনি ও তার স্ত্রী অসুস্থ হয়ে কুমিল্লায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কোন বিবরণ উপলভ্য নেই।খবর পেয়ে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তাদের আর্থিক সহযোগিতা করার আশ্বাস্ত করেন

এ সময় উপস্থিত ছিলেন, মতলব উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: রবিউল ইসলাম খান, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী কামরুজ্জামান মোল্লা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ