শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

চাঁদপুরে প্রশাসনের অভিযানে ৪৬ মামলায় ১০ হাজার টাকা জরিমানা

সজীব দেবনাথ, চাঁদপুর / ২৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

চাঁদপুরে করোনার সংক্রমণ রোধে সরাকার ঘোষিত নির্দেশনা বাস্তবায়ন ও সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন।

সোমবার (২৬ এপ্রিল)  জেলার সকল উপজেলায় নির্বাহী কর্মকর্তা, এসি (ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন। এতে সর্বমোট ৬টি মোবাইল কোর্ট পরিচালনা করে ৪৬ মামলায় ১০হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, সোমবার দিনের বিভিন্ন সময়ে জেলার সদর থেকে সকল উপজেলায় মোবাইল কোর্ট চলাকালে অযথা বাসা থেকে বের হওয়া, গণজমায়েত করা, নিরাপদ দূরত্ব বজায় না রাখার অপরাধে ৩৯ টি মামলায় ৩৯ জন ব্যক্তিকে মোট ৮হাজান টাকা জরিমানা করা হয় এবং বাজার মনিটরিং করা হয়।

হাজীগঞ্জে ৬ জনকে ৬শ’ টাকা জরিমানা করা হয় এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এ ১ টি মামলায় ১হাজার টাকা জরিমানা করা হয় ফরিদগঞ্জে ১০ মামলায় ১হাজার টাকা টাকা জরিমানা করা হয়।

অভিযানের মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট উজ্জ্বল হোসেন, আবিদা সিফাত, এ আর এম জাহিদ হাসান, রেশমা আক্তার।

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণরোধের লক্ষ্যে জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ