শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

শাহরাস্তিতে মুক্তিযোদ্ধার সন্তানদের উপর অতর্কিত হামলায় গুরুতর আহত: ৩

রফিকুল ইসলাম পাটোয়ারী, শাহরাস্তি (চাঁদপুর) / ৩৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

চাঁদপুরেরশাহরাস্তিতে মুক্তিযোদ্ধার সন্তানদের উপর অতর্কিত হামলা অভিযোগ পাওয়া গেছে।
রোববার  ২৫ এপ্রিল রাজাখা বাজারে এই হামলার ঘটনা ঘটে । হামলায় গুরুতর আহত হয়েছে শাহরাস্তি পৌরসভা বিশারা (কালিগঞ্জ) গ্রামের বীর মুক্তিযুদ্ধা আব্দুল মান্নান পাটোয়ারী বড় ছেলে পল্লী চিকিৎসক মোঃ মাসুদুর রহমান শাহীন (৫০), মেজো ছেলে মাহবুবুর রহমান স্বপন (৪৫), রাজাখা গ্রামের মৃত আব্দুল বারেক এর পুত্র মোঃ আবুল কালাম।
ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, বিষারা গ্রামের মিন্নত আলীর পুত্র মোঃ জাহাঙ্গীর রোববার সন্ধ্যায় রাজাখা বাজারে মাকসুদুর রহমান সাহিনের  উপর অতর্কিত হামলা চালায়। ওই সময় স্থানীয়রা আহত অবস্থায় মাহবুবুর রহমান স্বপন ও মাকসুদুর রহমান কে উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ বিষয়ে আহত মাহবুবুর রহমান স্বপন জানান, আমি ইফতারের পরে আমার স্ত্রী সহকারে মোটরসাইকেল যোগে রাজাখা বাজারে প্রবেশ করি। ওই সহময় দেখতে পাই জাহাঙ্গীর আমার বড় ভাইয়ের  বেদম প্রহার করছে। ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে আমাকে দেশীয় অস্ত্র দিয়ে আমার মাথায় কুপিয়ে জখম করে। হাসপাতালে গেলে ডাক্তার আমার মাথার ৬ টি সেলাই করে।
জাহাঙ্গীরের অত্যাচারে বাড়ির দশটি পরিবার তার কাছে জিম্মি অবস্থায় বসবাস করে। সে সবসময় চলাফেরার সময় সাথে দেশীয় অস্ত্র নিয়ে চলাফেরা করে । আমরা মুক্তিযোদ্ধার সন্তান হয়েও আজকে এই স্বাধীন দেশে নিরাপত্তাহীনতায় ভুগছি। জাহাঙ্গীরের অত্যাচার নির্যাতনের বিষয়ে গত কয়েকদিন পূর্বে স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে। বিষয়গুলো বেশ কয়েকবার পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে । আমরা প্রশাসনের কাছে তার গ্রেপ্তারের জোর দাবি জানাই ।
হামলার পর জাহাঙ্গীর পলাতক রয়েছে। এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ