মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

দুর্যোগকালীন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব: এমপি রুহুল

সুমন আহম্মেদ, মতলব উত্তর (চাঁদপুর) / ৩৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মহামারী দৃঢ়তার সাথে মোকাবিলা করছেন। সারাবিশ্বে যখন করোনা মহামারী তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভয়কে জয় করেছেন। জীবনের ঝূঁকি নিয়ে দেশের মানুষের জন্য কাজ করেছেন। বার বার তিনি দেশের অসহায় পরিবারের জন্য বরাদ্দ দিচ্ছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবো।

শনিবার (২৪ এপ্রিল) সকালে মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এমপি বলেন, লকডাউনের এই সময়ে নিম্ন আয়ের মানুষের রোজগার বন্ধ প্রায়। সরকার ও জনপ্রতিনিধিদের পাশপাশি যারা সমাজে ধর্ণাঢ্য ব্যক্তি রয়েছেন তাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ান, তাহলে আমাদের দেশের অসহায় পরিবারগুলো একটু সচল হবে। সেক্ষেত্রে সবাইকে সচেতন হতে হবে।

মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বেড়িবাধের কথা তুলে ধরে তিনি বলেন, ৬৪ কিলোমিটারের এই বেড়িবাধটির ভিতরে প্রায় ৭ লাখ মানুষের বসবাস। সামনে বর্ষাকাল, তাই বাঁধ যাতে ঝুঁকি না থাকে আগে থেকেই মেরামতের কাজ করতে হবে।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাজা আহমেদ প্রমুখ।

প্রথম দিনে ফতেপুর পূর্ব ইউনিয়নের প্রায় সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলা প্রত্যেক ইউনিয়নে কর্মহীন ও অসহায় পরিবারে ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ