শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

হাইমচরে জাটকা ধরায় ১০ জেলে আটক

মো: মহসিন মিয়া, হাইমচর (চাঁদপুর) / ২৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

চাঁদপুরের হাইমচর উপজেলায় মেঘনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশের পোনা জাটকা ধরায় ১০ জেলকে আটক করেছে নৌপুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোরে তাদেরকে মেঘনা নদীর অভয়াশ্রম এলাকা থেকে জাটকা নিধনকালে হাতেনাতে আটক করেন হাইমচর নীলকমল নৌ-পুলিশ।

আটক জেলেরা হলেন- চাঁদপুর শহরের ৬নং ওয়ার্ড মাষ্টার ঘাট এলাকার নজরুল (২৮), জাহাঙ্গীর হোসাইন (২১), দেলোয়ার হোসেন (২৪), শাহজাহান (৪৫), রনি সরকার (২০),  মো. হযরত আলী (২১), মো. সালাউদ্দিন (২৫), কুদ্দুস আলী (২০), আবদুল আজিজ (২০), বিল্লাল হোসেন (২৮)।

নীলকমল পুলিশ ফাঁড়ি ইনচার্জ আ. জলিল বলেন, নিয়মিত অভিযানে তাদেরকে আটক করা হয়। এ সময় জেলেদের কাছ থেকে ১০হাজার মিটার নিষিদ্ধ কারেন্টজাল ও ১টি মাছ ধরার ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে হাইমচর থানায় নিয়মিত মামলা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ