শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

মতলবে জাতীয় সাংবাদিক সংস্থা জেলা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ

ইকবাল হোসেন, মতলব (দ:), চাঁদপুর / ২৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

“মাস্ক পড়ার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ” এ স্লোগানকে ধারণ করে জাতীয় সাংবাদিক সংস্থা চাঁদপুর জেলা শাখার উদ্যোগে উদ্বুদ্ধকরণ কর্মসূচী ও মাস্ক বিতরণ করা হয়েছে। 

দেশব্যপী নতুন করে করোনার প্রাদুর্ভাব বাড়ায় সরকার ঘোষিত লকডাউন মেনে চলা ও জনগনকে স্বাস্থ্যবিধি মানতে ও উদ্বুদ্ধ করতে মঙ্গলবার (২০ এপ্রিল) মতলবের সিএনজি স্টেশন মোড়ে বিভিন্ন যানবাহন চালক ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয় ।

সংস্থার জেলা কমিটির আহ্বায়ক শ্যামল সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক বিতরন করেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ আহসান হাবীব।

কোন বিবরণ উপলভ্য নেই।
এসময় তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন মেনে চলা ও জনসাধারণকে সচেতন করতে এ কর্মসূচী পালিত হয়েছে।

সদস্য সচিব মোঃ খোরশেদ আহমেদের পরিচালনায় মাস্ক বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মোঃ ফিরোজ আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংস্থার যুগ্ম-আহবায়ক আব্দুল লতিফ মিয়াজী, যুগ্ম-আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম, সদস্য মোঃ আজাদ মজুমদার, সূচনা সাহা, মোঃ আব্দুল আউয়াল।

উল্লেখ্য, মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে মাক্স বিতরণ ও জনসচেতনাবৃদ্ধিতে এ সকল কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ