শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

ফরিদগঞ্জে পবিত্র মাহে রমজান উপলক্ষে মোঃ ওসমান খানের ইফতার সামগ্রী বিতরণ

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ১০ নং গোবিন্দপুর ইউনিয়নের চররা ঘোবরা গ্রামের প্রবাসী আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক মোহাম্মদ ওসমান খানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে চররা ঘোবরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্থানীয় এলাকার ৩শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়। তত্বাবধায়নে ছিলেন, মোঃ শামসুদ্দিন খান, মোঃ মোশাররফ খান, আলী আহম্মেদ খান। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়নের গণ্যমান্য লোকজন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সকল নেতৃবৃন্দ ।

মোহাম্মদ ওসমান খান কোভিড-১৯ ক্রান্তিলগ্নে দেশে বিদেশে গরীব অসহায় পাশে দাঁড়িয়েছেন মানব প্রেমীক হিসেবে প্রশংসার পঞ্চমূখ হিসেবে পরিচিত রয়েছেন। তিনি মাহে রমজান উপলক্ষে চাঁদপুর ফরিদগঞ্জের ১০নং ইউনিয়নের চররা ঘোবরা গ্রামেের ৩শত পরিবারকে ইফতার সামগ্রী বিতরন করে গরিব অসহায়ের এই দান কার্যক্রম অব্যাহত রেখেছেন।

সংক্ষিপ্ত এক বার্তায় তিনি বলেন, রমজানের শুরুতে আমি প্রার্থনা করি, যারা নিজ আস্থা ও বিশ্বাসের সঙ্গে এ পবিত্র সিয়াম ও ইবাদাত করে পালন করছেন। বিশ্বব্যাপী লাখ লাখ মানুষের কাছে পবিত্র এ মাসটি কঠিন উপবাস, একনিষ্ঠ প্রার্থনা, ধ্যান, কুরআন পাঠ এবং দানের মাধ্যমে তাদের বিশ্বাসকে মজবুত এবং ঝালাই করে নেয়ার একটি সুযোগ।

তিনি আরও বলেন, মহান আল্লাহ পাক যেনো করোনা ভাইরাস সহ সকল বালামুসিবত দূর করে একটি শান্তিময় পৃথিবী উপহার দেয় , দয়া ও অন্যের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা- ইসলামি বিশ্বাস এসব সর্বজনীন মূল্যবোধগুলোর সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত। এদিকে মধ্যপ্রাচ্যের সবগুলো দেশে পবিত্র মাহে রমজান শুরু হয়েছে। দেশে এবং প্রবাসের সকল মুসলমানদেরকে রমজানের শুভেচ্ছা রইল এবং তিনি সকল কবরবাসীর জন্য দোয়া চেয়েছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ