শিরোনাম
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি
সোমবার, ১৩ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

নন্দীগ্রামে ইউএনও এবং এসিল্যান্ডের লকডাউন কার্যক্রম পরিদর্শন ও মাক্স বিতরণ

আমিনুল ইসলাম জুয়েল, নন্দীগ্রাম (বগুড়া) / ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

বগুড়ার নন্দীগ্রামে লকডাউনের প্রথম দিনে স্বাস্থ্যবিধি প্রতিপালন করে হাট ও বাজার ব্যাবস্থাপনা সহ লকডাউন কার্যক্রম পরিদর্শন এবং মাক্স বিতরণ করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল ইসলাম।

বুধবার (১৪ই এপ্রিল) বেলা ১২টায় উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে উক্ত লকডাউন কার্যক্রম পরিদর্শন ও মাক্স বিতরন করেন।

এসময় নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত উপজেলা বাসীর উদ্দেশ্যে বলেন, বর্তমানে বাংলাদেশে করোনা রোগীর সংখ্যা বেড়ে গেছে। আর এই রোগটি ভাইরাস জনিত ছোঁয়াচে হওয়ায় তা দেশের প্রতিটি মানুষের জন্য এক মহামারি বিপদ সংকেত। আপনারা কেউ করোনা ভাইরাসকে অবহেলা করবেন না। করোনা ভাইরাস থেকে বাঁচতে নিজে সচেতন হোন অন্যকে সচেতন করুন। করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারি নির্দেশনা মেনে চলুন নিজে সুস্থ্য থাকুন পরিবারকে সুস্থ্য রাখুন।

করোনা ভাইরাস সম্পর্কে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল ইসলাম বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সতর্কতা ও সচেতনতার কোন বিকল্প নেই। তাই করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে পরিবার ও আত্মীয় স্বজনদের বাঁচাতে ঘন ঘন সাবান পানি দিয়ে হাত মুখ পরিস্কার করুন, বিনা প্রয়োজনে কেউ বাহিরে যাবেন না এবং পরিবারের কাউকে বাহিরে বের হতে দিবেন না, নিজ উদ্যোগে মাক্স ব্যাবহার করুন, জনসমাগম এরিয়ে চলুন, সর্বোপরি সরকারি নির্দেশনা মেনে চলুন।

এসময় উপজেলার কুন্দারহাট বাজার এলাকায় মাক্স না পরার কারনে ২জন ব্যাক্তিকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়। এসময় উপস্থিত ছিলেন থানার এসআই বিকাশ সহ পুলিশ ফোর্স।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ