শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

ফরিদগঞ্জ থানা পরিদর্শনে নবাগত পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

ফরিদগঞ্জ  থানা পরিদর্শন করেন চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার)। এই সময় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদ হোসেন পুলিশ সুপার কে ফুল দিয়ে বরন করে নেন।

সোমবার (১২ এপ্রিল) পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার) ফরিদগঞ্জ থানার সকল কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় তিনি স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরুত্ব মেনে সালামী গ্রহণ এবং থানার গুরুত্বপূর্ন রেজিস্ট্রারপত্র পর্যালোচনা ও অফিসার ফোর্সদের প্রতিদিনের কার্যক্রম পর্যবেক্ষন ও সরকারী অস্ত্রগুলি সরেজমিনে পরিদর্শন করেন। সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহত থাকে সে বিষয়ে সরকারী সকল সম্পদের সঠিক ব্যবহার ও সংরক্ষণ, পুলিশের লক্ষ্য অর্জনে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।

এছাড়াও থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন, থানায় আগত সেবাপ্রার্থীদের গুনগত সেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন,ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ শহিদ হোসেন, টি আই সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক তদন্ত বাহার মিয়াসহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ