রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

চাঁদপুরে সাধারণ মানুষের মাঝে জাতীয় সাংবাদিক সংস্থার মাস্ক বিতরণ

সজীব দেবনাথ, চাঁদপুর / ২৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

“মাস্ক পড়ার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ” এ স্লোগানকে ধারণ করে চাঁদপুর জেলা জাতীয় সাংবাদিক সংস্থার বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচিতে সাধারন জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ অব্যাহত রয়েছে।

সোমবার (১২ এপ্রিল) চাঁদপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে, বিভিন্ন যানবাহন চালক ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন জেলা সাংবাদিক সংস্থার সদস্যরা। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক বিতরন করেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার।

এ সময় তিনি বলেন, করোনাকালীন সময়ে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে আজ জাতীয় সাংবাদিক সংস্থা চাঁদপুর জেলা শাখার উদ্যোগে যে বিনামূল্যে মাস্ক বিতরন করছে তা এই সময়ের সবচাইতে গর্ভের এই মহামারিতে তাদের এই সহসী উদ্যোগকে সাধুবাদ জানাই এদের মতো আরও সামাজিক সংগঠন আছে তাদেরকেও এধরণের উদ্যোগ গ্রহণ করলে মহামারী থেকে অনেকটাই রক্ষা পাওয়া সম্ভব।

এ ব্যাপারে চাঁদপুর জেলা সাংবাদিক সংস্থা র আহবায়ক সাংবাদিক শ্যামল সরকার জানান, আজ থেকে আমাদের এ ধরনের কর্মসুচি শুরুহয়ে চলবে সারা জেলাব্যাপি আমাদের এ ধরনের কর্মসূচি পালন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) জান্নাতুল ফেরদৌস, চাঁদপুর জেলা সাংবাদিক সংস্থার সদস্য সচিব খোরশেদ আহমেদ, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, আলি আশ্রাফ ভুইয়া,সদস্য নাজিম উদ্দিন প্রমুখ।

চাঁদপুর শহরের ওয়ারলেস, কালীবাড়ি মোড়, শপথ চত্বর, বাস স্ট্যান্ড, ইলিশ চত্তর পালবাজার গেইট, নতুন বাজার, বাবুরহাট সহ চাঁদপুর শহরের বিভিন্ন পয়েন্টে জনসাধারণের মাঝে প্রায় ১৫শ মাস্ক বিতরন করা হয়।  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ