শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারের মাঝে জামায়াতের ত্রাণ সামগ্রী বিতরণ

রফিকুল ইসলাম পাটওয়ারী, শাহরাস্তি / ৩১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

শাহরাস্তি পৌরসভা কৃষ্ণপুর খামারবাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত অসহায় ৩টি পরিবারের মাঝে শাহরাস্তি পৌর জামায়াতের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৭ মার্চ বিকেলে পৌরসভার কৃষ্ণপুর খামারবাড়িতে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য বাবুল চন্দ্র সাহার স্ত্রী ও মোঃ মোস্তাফিজুর রহমানের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের সহ সেক্রেটারি ও শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওলানা আবুল হোসাইন।

আরো উপস্থিত ছিলেন, শাহরাস্তি পৌর জামায়াতের আমীর মাওলানা মোঃ জাহাঙ্গীর আলম, সেক্রেটারি হাফেজ শাহজালাল, উপজেলা জামায়াতের বায়তুলমাল সম্পাদক মোঃ বাদশা ফয়সাল, টামটি দক্ষিণ ইউনিয়ন জামায়াতের সভাপতি মোঃ মনজুর আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এসময় অসহয় পরিবারগুলোর অভিভাবকেরা আবেগে আপ্লুত হয়ে পড়েন। উপজেলা জামায়াতের উদ্যোগে তাৎক্ষণিকভাবে ত্রাণ সামগ্রী ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ