সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

চাঁদপুরের পুলিশ সুপারের সাথে জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক / ২৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদের সাথে পুলিশ সুপার কার্যালয়ে সোমবার (২৯ মার্চ) বিকেল ৪ টায় জাতীয় সাংবাদিক সংস্থার চাঁদপুর জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা কমিটির আহ্বায়ক, দৈনিক আমার বার্তা’র চাঁদপুর জেলা প্রতিনিধি শ্যামল সরকারের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন, সংগঠনের সদস্য সচিব ও দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার যুগ্ম সম্পাদক খোরশেদ আহমেদ ।

এসময় পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বলেন, সাংবাদিকরা হলো সমাজের দর্পণ । আমি সাংবাদিকদের সহযোগিতা চাই । আইনের মধ্যে থেকে চাঁদপুর জেলা পুলিশ সাংবাদিকদের পাশে থাকবে সব সময় । এছাড়াও সাংবাদিকদের তথ্য দেওয়ার ব্যাপারে সহসাই জেলা পুলিশ পদক্ষেপ গ্রহন করবে । সাংবাদিকরা যাতে দ্রুত তথ্যপেতে পারে তার ব্যবস্থা নেওয়া হবে ।

মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আব্দুর রহিম।

আরো বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক সংস্থার চাঁদপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও মতলব উত্তর প্রেসক্লাব সভাপতি আব্দুল লতিফ মিয়াজী, মনির হোসেন ও মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য আজাদ মজুমদার, ওমর শরিফ, মোঃ আরিফুল ইসলাম, মোঃ সফিকুল ইসলাম, নাজিম উদ্দিন ও মোঃ গিয়াস উদ্দিন রানাসহ জাতীয় সাংবাদিক সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ।

মতবিনিময় সভা শেষে জেলা পুলিশ সুপার মিলন মাহমুদকে সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ