শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে অবৈধভাবে রাস্তার গাছ কাটার অভিযোগ

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

ফরিদগঞ্জ উপজেলার ৪ নং সুবিদপুর (পঃ) ইউনিয়নের চৌরাঙ্গা গ্রামের মরহুম হানিফ চেয়ারম্যান এর বাড়ি সংলগ্ন পাকা রাস্তার পাশের ৭টি মূল্যবান মেহগনি ও চাম্বুল গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।
গত ২২ মার্চ ৭টি গাছ কেটে নিয়ে যায় চৌরাঙ্গা গ্রামের মোন্দার বাড়ি নিবাসী মোঃ শেখ ফরিদ। সে গাছগুলো কেটে পার্শ্ববর্তী তার বোনের বাড়িতে নিয়ে রাখেন।
এ ব্যাপারে শেখ ফরিদের চাচাতো ভাই মোহাম্মদ শফিক মিয়া বলেন, ফরিদ ভাই গাছগুলো কেটে তার বোন ভাগিনাকে দিয়ে দিয়েছে। গাছ কাটার পর বন বিভাগের লোকজন এখানে এসেছেন আমরা তাদের সাথে সমঝোতা করার চেষ্টা করেছি । অন্যায় স্বীকার করে ৫ হাজার টাকা দেওয়ার প্রস্তাব করেছি কিন্তু তুলনামূলক টাকা কম হওয়ার কারণে তারা আমাদের সাথে আপোষ করতে রাজি হননি।
শফিক মিয়া আরো বলেন আমার ভাই শেখ ফরিদ আহমেদ বাড়িতে নাই তিনি চিটাগাং চলে গেছেন, বনবিভাগের লোকদেরকে বলে দিয়েছি আপনারা আইনি প্রক্রিয়ায় যান আমরা আইনগত ভাবে জবাব দেবো।
এ বিষয়ে অভিযুক্ত শেখ ফরিদের সাথে মুঠোফোনে কথা বলার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়া যায়নি। নাম প্রকাশে অনিচ্ছুক ঐ এলাকার অনেকে জানান, শেখ ফরিদ পেশিশক্তির জোরে সড়কের পাশের গাছগুলো কেটে নিয়ে গেছে আমরা বিভিন্নভাবে তাকে গাছ কাটা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করলেও তিনি আমাদের কথা শুনেনি। সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ