শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

হাজীগঞ্জে করোনা মোকাবিলায় আবারও মাঠে পুলিশ

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ২৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১

করোনা ভাইরাস মোকাবিলায় হাজীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে শহরে সচেতনতামূলক প্রচাারণা, শোভাযাত্রা ও জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

রোববার (২১ই মার্চ) সকাল ১১টার দিকে ‘মাস্ক পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে হাজীগঞ্জ পৌর শহরের বলাখাল বাজারে ও বিকেলে হাজীগঞ্জ বাজারস্থ পশ্চিম বাজারস্থ চৌরাস্তা বিশ্বরোডে শোভাযাত্রার মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ. স. ম. মাহবুবব-উল আলম লিপন ও অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল হাজীগঞ্জ) মো. সোহেল মাহমুদ, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুনুর রশিদ, অফিসার ইনচার্জ (তদন্ত) হুমায়ুন কবির, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন আল আজাদ, ওয়ার্ড কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি প্রমুখ।

পৌর মেয়র বলেন, এখনও মহামারি শেষ হয়নি। করোনার প্রকাপ বেড়ে যাওয়ার কারণ হচ্ছে স্বাস্থ্যবিধি না মানা। শুধু মাস্ক পরলেই হবে না, সাবানপানি দিয়ে হাত ধোয়ার অভ্যাস চালু রাখতে হবে।

অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালিন সময়ে পুলিশ সর্বোচ্চ ত্যাগ শিকার করেছে। রাত দিন মানুষের সেবাই নিয়োজিত ছিল। করোনাকালিন সময়ে আমরা অনেক পুলিশ সদস্যকে হারিয়েছে। বৈশ্বিক মহামারি এখনো শেষ হয়ে যায় নি। দ্বিতীয় ধাপে করোনা মোকাবিলায় জেলার আটটি থানার পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ করা হচ্ছে।

এরপর পৌর শহরের চৌরাস্ত বিশ্বরোড কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ে সচেতনতামূলক শোভাযাত্রা বের করা হয়। এ সময় শহরের জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। পাশাপাশি পৌর শহরের বিভিন্ন সড়কে মাইকে সচেতনামূলক প্রচারণা চালানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ