শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

কচুয়ায় করোনা প্রতিরোধে পুলিশ প্রশাসনের মাস্ক বিতরণ

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ২৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১

চাঁদপুরের কচুয়া থানার ওসি মোঃ মহিউদ্দিন থানা পুলিশের আয়োজনে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় কচুয়া বাজারে মাস্ক বিতরণ করা হয়েছে।

রোববার সকাল ১১টায় কচুয়া বাজার এলাকা ও পৌর এলাকার বিভিন্ন স্থানে ভাইরাস প্রতিরোধক হিসেবে এই মাস্ক বিতরন করা হয়।

এসময় মাস্ক পরার অভ্যাস ও কোভিডমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিশেষ উদ্ধুদ্ধকরণ কর্মসূচীতে জনসচেতনতামূলক কাযক্রমের অংশ হিসেবে এই মাস্ক বিতরণের উদ্বোধন করেন, কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন ।

এদিনে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচীর অংশ হিসেবে কচুয়া পৌর বাজারস্থ এলাকা, কচুয়া বিশ্বরোড মোড়, টিএন্ডটি, পানির ট্যাংঙ্কি মোড়সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে গরীব ও অসহায় মানুষের মাঝে ভাইরাস প্রতিরোধক এই মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এম.এ রউফ খান, এসআই তাজুল ইসলাম, এসআই ফয়সাল, এসআই হাবিবুর রহমান, এসআই মনি রানী, এএসআই রাহাত , এএসআই রাছেল প্রমুখ।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন বলেন, বৈশ্বিক মহামারী করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নিজেকে এবং পরিবারের সকলকে সুরক্ষিত রাখতে জনসাধরনকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বায়ন জানান। সকলকে সচেতন থাকতে হবে দেশের স্বার্থে সকলের মাঝে ভাইরাস প্রতিরোধক ফেইস মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। করোনা প্রতিরোধে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ