শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

জনগণের টাকার কোন নয় ছয় আমি সহ্য করবো না : মেয়র আবুল খায়ের

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

ফরিদগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেছেন, মানুষের ভালবাসার কারণে আজ আমি মেয়র হিসেবে আপানাদের সামনে। তাই আমি তাদের ভালবাসার মূল্য অবশ্যই পরিশোধ করার চেষ্টা করবো। পৌরবাসীর নাগরিক অধিকার, তাদের উন্নয়ন, তাদের জন্য আবাসযোগ্য ও বসবাস উপযোগি ফরিদগঞ্জ পৌরসভা গড়েই সেই মূল্যের প্রতিদান দিতে চাই।

এক্ষেত্রে অবশ্যই পৌরসভার সকল শ্রেণির কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতা করতে হবে। অতীতে কি করেছেন, করেন নি, কিভাবে চলছেন, অফিসে এসেছেন বা আসেন নি। আমি সেইসব নিয়ে এখন কথা বলতে চাই না, আমার যতদিন দায়িত্বে রয়েছি, কোন অনিয়ম ও দুর্নীতি হতে দিবো না। পৌরবাসী যেমন পৌরসভাকে ট্যাক্স দিবে, তেমনি আমরাও তাদের সুযোগ সুবিধা করে দিতে হবে। জনগণের টাকার কোন নয়ছয় আমি সহ্য করবো না। তাই ইতিপুর্বে যারা এসব করেছেন, তারা সাবধান হয়ে যান। আমি রাজনীতি করতে করতে আজ জনপ্রতিনিধি হয়েছি, তাই কাউকে চিনতে খুব বেশি কষ্ট হবে না।

সোমবার সকালে ফরিদগঞ্জ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। তিনি বলেন, আমার এখন আর নেয়ার কিছু নেই, আমি জনগণকে দিতে এসেছি। আশা করছি আপনারা আমাকে সর্বাত্মক সহযোগিতা করবেন। যার যেই কাজ সেই কাজটুকু সম্পূর্ণ করলেই চলবে। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত কাউন্সিলর আ: মান্নান পরান, আমিনুল হক, জায়েদ হোসেন বাবুল পাটওয়ারী, জাহিদ হোসেন, মাজহারুল আলম, জাকির হোসেন গাজী, সাজ্জাদ হোসেন টিটু, পৌরসভার সহকারি প্রকৌশলী নজরুল ইসলাম, ক্যাশিয়ার গিয়াস উদ্দিনসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পরে নবনির্বাচিত পৌর মেয়রকে চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলার বিআরডিবি চেয়ারম্যানবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলার বিআরডিবির চেয়ারম্যান মুরাদ হোসেন খান, হাজীগঞ্জ উপজেলার কাজী খায়রুল আলম, শাহারাস্তির আ: মান্নান মোল্লা, মতলব দক্ষিণ থেকে শওকত আলী, মতলব উত্তর থেকে জাকির মোল্লা, কচুয়া থেকে জাহাঙ্গীর আলম । বাংলাদেশ পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের পক্ষ থেকে পরিচালক কাজী খায়রুল আলম ফুলেল শুভেচ্ছা জানান। এছাড়া ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরীর নেতৃত্বে স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ নতুন মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় ডা: সুব্রত সাহাসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মকর্তা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ