মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ডিএনসির অভিযানে ৫০০ পিস ইয়াবা সহ আটক: ২

মোসাদ্দেক হোসেন, হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর নিয়মিত মাদক বিরোধী অভিযানে হাজীগঞ্জ থেকে মোঃ জাকির হোসেন (৩৫) ও মোঃ আরিফ হোসেন (২৮)  নামে দুই মাদকব্যবসায়ীকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।
রবিবার (১৪ মার্চ) বিকাল ৩টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলমের নেতৃত্বে গঠিত রেডিং টীম হাজিগঞ্জ থানাধীন খলাপাড়া খোকার বাড়ির সামনে ইমাম হোসেনের চাউল এর গোডাউন এর দক্ষিণ পাশ থেকে এ দুই আসামীকে আটক করা হয়।
জেলা ডিএনসি সূত্রে জানা যায়,  রবিবার বিকাল ৩টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত রেডিং টীম হাজিগঞ্জ থানাধীন খলাপাড়া খোকার বাড়ির সামনে  ইমাম হোসেনের চাউল এর গোডাউন এর দক্ষিণ পাশে ফাঁকা জায়গায়  দাঁড়ানো অবস্থায় আসামীদ্বয়ের দেহ তল্লাশি করে আসামি ১। মোঃ জাকির হোসেন (৩৫), মৃত লাল মিয়া, মাতা- আনোয়ারা বেগম, ২। মোঃ আরিফ হোসেন (২৮),পিতামৃত আবু তাহের মাতামৃত সাফিয়া বেগম এর দেহ তল্লাশি করে যথাক্রমে ৪০০+১০০=৫০০ পিস ইয়াবাসহ আসামীদেরকে গ্রেপ্তার করা হয়।
এ বিষয়ে সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বাদী হয়ে হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (২০১৮) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।
সহকারি পরিচালক আরো জানায় এধরণের অভিযান অব্যাহত থাকবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ