মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

হাজীগঞ্জ নব-নির্বাচিত পৌর মেয়রকে বনফুল সংঘের পক্ষ থেকে সংবর্ধনা

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ২য় বার বিপুল ভোটে নির্বাচিত পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপনকে ঐতিহ্যবাহী হাজীগঞ্জ বনফুল সংঘ’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বনফুল সংঘে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রুহিদাস বনিক।

সংবর্ধিত অতিথি পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন বলেন, হাজীগঞ্জ পৌরসভা হবে দেশের মধ্যে অন্যতম একটি আধুনিক ও মডেল পৌরসভা।

এ সময় তিনি বলেন, আমি চাই হাজীগঞ্জ পৌরসভা হবে এমন একটি পৌরসভা যেখানে থাকবে জবাবদিহিতা, স্বচ্ছতা। এ পৌরসভায় যেনো কোন লোক এসে ফেরত না যায়।

তিনি বলেন, আমি সব সময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। চ্যালেঞ্জিং কাজ করতে ভালো লাগে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন এজন্য আমি ও আমার পরিবার বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।

তিনি বলেন, জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। সেখানে আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মীবৃন্দ, সংবাদকর্মীবৃন্দ আমার নির্বাচনে সর্বাত্মক সহযোগিতা করেছেন এজন্য আমি তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, বনফুল সংঘের মাধ্যমে হাজীগঞ্জ মাদক মুক্ত হবে এটাই আমার প্রত্যাশা।

তিনি বলেন, হাজীগঞ্জ বনফুল সংঘের ভবন করার জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে ৫ লাখ টাকা অনুদান প্রদান করবো এবং আমার শুভাকাঙ্খীদের কাছ থেকেও ভবন নির্মাণের জন্য আরো কিছু অনুদান এনে দেয়ার জন্য চেষ্টা অব্যাহত থাকবে।

বক্তব্য রাখেন বনফুল সংঘের সদস্য ইকবালুজ্জামান পাটওয়ারী, কাজী নূরুল আলম, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহআলম, হাজীগঞ্জ সবুজ সংঘের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ স্বপন প্রমূখ।

অনুষ্ঠনের সার্বক তত্ত্ববধায়নে ছিলেন সাধারণ সম্পাদক গৌতম সাহা। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজী তওহীদুল হাসান জুয়েল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ