শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

ফরিদগঞ্জে নিজ বাসা থেকে কিশোরের মরদেহ উদ্ধার

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

ফরিদগঞ্জে শাকিল (১৫) নামের এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

সোমবার (৮ মার্চ) সন্ধ্যায় উপজেলার কালির বাজার সংলগ্ন দেওয়ান বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে কিশোর শাকিল সপরিবারে আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যায়। পরে পরিবারের বাকি সদস্যদের আত্মীয়ের বাড়িতে রেখে শাকিল কিছুটা সময় আগেই বাড়ি ফিরে আসে। বিকালে তার বড় বোন দাওয়াত থেকে এসে তার ঘরের দরজা বন্ধ দেখতে পায় এবং অনেকক্ষণ ডাকাডাকি করে ভিতর থেকে কোন সাড়াশব্দ না আসায় দরজা দিয়ে উঁকি মেরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। স্বজনরা দরজা ভেঙে ভিতরে প্রবেশ করলে ঘরের টিনের বেড়ার একপাশ ফাঁকা দেখে বিষয়টি থানায় জানায়। পরে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে।

ফরিদগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে। এ ব্যাপারে এখনও কোন নির্দিষ্ট ও নির্ভরযোগ্য কোনো অভিযোগ পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট এলে তখন তার ভিত্তিতে পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ