শিরোনাম
টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে দুই ধাপ এগলো সাকিব সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ৭ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ২৫ কোটি টাকা সেন্টমার্টিন দ্বীপ নিয়ে গুজবে বিভ্রান্ত হবেন না: আইএসপিআর নেপালকে হারিয়ে সুপার এইটে টাইগাররা ত্যাগের চেতনায় মানুষের কল্যাণে কাজ করুন: প্রধানমন্ত্রী ঈদের দিন ঢাকাসহ পাঁচ বিভাগে বৃষ্টির আভাস বোট ক্লাবের সভাপতির পদ ছাড়লেন বেনজীর জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

ফরিদগঞ্জ-হাজীগঞ্জ ডাকাতিয়া নদীর উপর স্বপ্নের সেতুর কাজ শুরু হচ্ছে জুনে

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১

স্থানীয় সংসদ সদস্য প্রখ্যাত সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান বলেন, এ অঞ্চলের মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন পূরণ করে প্রধানমন্ত্রী চিরস্মরণীয় হয়ে থাকবেন। দেশের উন্নয়ন হয় মাননীয় শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে। শনিবার দুপুরে সেতু এলাকা পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন ।

তিনি আরোও বলেন, আপনাদের এ স্বপ্নে সেতু মাননীয় শেখ হাসিনা একনেকে ১শ‘৭ কোটি টাকা বরাদ্দ দিয়ে পাশ করায়ে আমাকেসহ আমনাদেরকে ধন্য করেছেন। তাই ফরিদগঞ্জবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই। তিনি আমার এ দাবি পূরণ করে আপনাদেরকে সম্মানীত করেছেন। সেতুটি বরাদ্দের পেছনে সাবেক পরিকল্পনা সচিব নূরুল আমিন বিশেষ ভাবে সহযোগীতা করায় তাকেও ধন্যবাদ জানাচ্ছি।

আমি আপনাদের কাছে মাননীয় প্রধান মন্ত্রীর জন্য দোয়া চাই এবং আমার সময়কালে যেন সেতুটির কাজ সম্পূন্ন করে জনগনের যাতায়াতের জন্য উদ্ধোধন করে যেতে পারি। ফরিদগঞ্জ উপজেলার ৪নং পশ্চিম সুবিদপুর বাজপাড়া-উটতলী গুদাড়া ঘাটের ডাকাতিয়া নদীর উপর স্বপ্নের সেতু বাস্তবায়ন হতে চলছে। এতে হাজীগঞ্জ- ফরিদগঞ্জরামগঞ্জ-লক্ষ্মীপুর এলাকার মানুষের দীর্ঘদিনের দাবী পূরণ হতে চলছে। সেতুটি সরকারের ১শত ৭ কোটি টাকা ব্যয়ে ৫শ ৫০ মিটার দৈর্ঘের ডাকাতিয়া নদীর উপর নির্মাণের আনুষ্ঠানিকতায় কাজ শুরু হবে আগামী জুন-জুলাই নাগাদ।

এ সময় উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক মো. এবাদত আলি ,সাবেক পরিকল্পনা সচিব মো: নূরুল আমিন, জেলা নির্বাহী প্রকৌশলী ইউনূছ বিশ্বাস, অফিসার ইনচার্জ মো. শহিদ হোসেন ,সাবেক ছাত্রলীগ সভাপতি খাজে আহমদ মজুমদার , যুবলীগের সভাপতি আবু সুফিয়ান, যুগ্ন আহবায়ক হেলাল উদ্দিন, যুগ্ন আহবায়ক আল আমিন পাটওয়ারী, পৌর যুবলীগের সভাপতি আব্দুল গাফফার সজিব, সাবেক প্যানেল মেয়র মো. খলিলুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ