সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

হাইমচরে মহিলা মেম্বার প্রার্থী আম্বিয়া বেগমের ব্যাপক গনসংযোগ

মো: মহসিন মিয়া, হাইমচর (চাঁদপুর) / ২২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী সাংবাদিক শাহআলমের সহধর্মিনী আম্বিয়া বেগম (সাবিনা ) ব্যাপক গনসংযোগ করেছেন।

শুক্রবার (৫ মার্চ) কাক ডাকা ভোর থেকে সন্ধা পর্যন্ত ৪,৫,৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন। আম্বিয়া বেগম ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও সমর্থ চেয়ে ব্যাপক প্রচার প্রচারনা করেন।

এসময় তিনি বলেন, ডা. দীপু মনি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর অক্লান্ত পরিশ্রমে হাইমচর উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকারের উন্নয়ন এবং সরকারের সেবা সকলের কাছে পৌছে দেয়ার জন্য প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি রয়েছে। যারা আপনাদের ভোটে নির্বাচতি হয়েছেন। তারা বিগত দিনে আপনাদেরকে কতটুকু সেবা প্রদান করেছে তা আপনারাই ভাল জানেন। সরকারের বিনামূল্যে সেবা অনেকে টাকার বিনিময়ে পেতে হয়েছে। আমি আপনাদের কথা দিচ্ছি আমাকে যদি আপনারা আপনাদের জনপ্রতিনিধি বানান আমি বিনা পয়সার সরকারি সেবা আপনাদের ঘরের দরজায় পৌছে দিব।

গনসংযোগ প্রচার প্রচারনায় সাথে ছিলেন, স্থানীয় মুরব্বী আনোয়ার হোসেন আখন (কালু), সোনা মিয়া গাজি, এনা মিজি, সিরাজ ফরাজি, নুর মোহাম্মদ পাটওয়ারী, মনা হাওলাদার ও আলাউদ্দন পাটওয়ারী সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ