শিরোনাম
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

চাঁদপুরে কিশোর গ্যাং নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে পুলিশ

চাঁদপুর প্রতিনিধি / ২৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১

চাঁদপুর শহরের আল-আমিন একাডেমি স্কুল এ- কলেজের পিছনে গত সোমবার বিকেলে কিশোর গ্যাং সদস্যদের হামলায় ৫ শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

শুরু হয়েছে অভিযান এবং বখাটে টাইপের কিশোরদের চুল কাটা হচ্ছে সেলুনে নিয়ে। পুরাণ বাজার বিভিন্ন সেলুনে নিজেদের সন্তানদের রঙিন অর্থাৎ কালার ও বড় বড় সাইজের চুল কাটা হচ্ছে সেলুনে। বিষয়টি ইতিবাচক দেখছেন সচেতন মহল। পুরান বাজার কিশোরদের চুল কাটানোর বিষয়টি সার্বক্ষনিক মনিটরিং করছেন পুলিশ পরিদর্শক ও পুরানবাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ জাহাঙ্গীর হোসেন।

এদিকে মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রশিদের নেতৃত্বে বেশ কয়েকটি ভাগে মডেল থানা পুলিশ ৪৭জন কিশোর গ্যাং সদস্য আটক করেন। এই সংবাদটি ছড়িয়ে পড়েছে অনলাইন নিউজ পোর্টাল, জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে।

চাঁদপুর মডেল থানার নবাগত ওসি আব্দুর রশিদ বলেছেন, চাঁদপুর শহরীবাসীকে কিশোর গ্যাং মুক্ত শহর উপহার দিবেন। তাঁর এমন বক্তব্যকে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বাগত জানিয়েছেন।

চাঁদপুরের একজন সিনিয়র সাংবাদিক বলেন, চাঁদপুর প্রেসক্লাব সংলগ্ন এলাকায় এদের আনাগোনা অনেক বেশী। ওই স্থানে কোন ভদ্রলোক যাওয়া খুবই দুস্কর। কারণ কিশোরদের উৎপাত ওই স্থানে দৃশ্যমান।

তিনি বলেন, শহরের অর্ধশতাধিক সিসিটিভি ক্যামেরা রয়েছে। পুলিশ এসব ক্যামেরার ফুটেজ দেখে এদেরকে নিয়ন্ত্রণ আনার ব্যবস্থা করতে পারেন। এছাড়াও কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দের সহযোগিতায় পাড়া মহল্লায় অভিভাবকদের সচেতন করার উদ্যোগ নেয়া একান্ত প্রয়োজন। বিশেষ করে করোনা পরিস্থিতির কারণে গত ১ বছর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। এ বছরও খুলছে না বিদ্যালয়। যার কারণে নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে কিশোর বয়সী শিক্ষার্থীরা। আর এই সুযোগে তারা বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িয়ে পড়ছেন। বিষয়টি খুবই উদ্বেগজনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ