শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

হাইমচরে প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

মো: মহসিন মিয়া, হাইমচর (চাঁদপুর) / ২১১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নের ছোটলক্ষীপুর গ্রামে প্রবাসী মোঃ মান্নান গাজীর স্ত্রী মিশু বেগম (২৪) তালা বদ্ধ ঘরে সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করেন।

মঙ্গলবার (২ মার্চ) সকালে হাইমচর উপজেলার ছোটলক্ষীপুর গ্রামে গৃহবধূর আত্নহত্যার ঘটনাটি ঘটেছে।

এলাকা সুত্রে জানা যায়, মিশুর স্বামী প্রবাসী আঃ মান্নান গাজী সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়।বিয়ের পর থেকে মিশুকে তার স্বামী মানসিকভাবে নির্যাতন শিকার হয়ে আসছেন। পারিবারিক নির্যাতন সহ্য না করতে পেরে মৃত্যু পথ বেচে নিয়েছেন এমনটা অভিযোগ মিশুর পরিবারের।

এ ব্যাপারে মিশু’ র মায়ের সাংবাদিকদের জানান মিশু সকালে ফোন দিয়ে বলেছে তার বাপের বাড়িতে আসার বলেন। মিশু স্বামী তাকে খাওয়ার টাকা দিবেন আর তাই বাপের বাড়িতে আসার জন্য বলে। তার মা তাকে বুঝিয়ে বলে শ্বশুড় বাড়িতে থাকতে বলেন। তার কিছুক্ষন পর মৃত্যুর সংবাদ পায়।

হাইমচর থানা অফিসার তদন্ত সুব্রত কুমার সরকারের নেতৃত্বে পুলিশ মিশুর ঝুলন্ত উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ