শিরোনাম
The Safest Online Gaming Sites: A Comprehensive Guide চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

চাঁদপুরে শহরে আবারও কিশোর গ্যাং এর হামলা, আহত ৫

সজীব দেবনাথ, চাঁদপুর / ২৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

চাঁদপুর শহরে কিশোরদের উৎপাত যেন থামছেই না। আবারও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুর রহমান (১৮), মাসুদ (২০) ও হোসেন (১৯), আলিফ (১৮), রিফাত (১৮) কে বেদম মারধর করে আহত করার অভিযোগ উঠেছে।

সোমবার (১ মার্চ) বিকাল ৫ থেকে সাড়ে ৫ টার মধ্যে শহরের আল-আমিন স্কুলের পিছনে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে। হামলাকারী কিশোর গ্যাং সদস্যরা শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

এ ঘটনায় শহরের মমিন পাড়ার বাসিন্দা ও আহত আব্দুর রহমানের মা জাহানারা বেগম (৪০) বাদী হয়ে মুরছালিন, রাব্বি, মাসুদ, সৈকত, আশিকুর রহমান, আশিক, পারভেজ, কৌশিক, জাহিদসহ অজ্ঞাত ৩০-৩৫ জনকে বিবাদী করে চাঁদপুর মডেল থানায় অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ্য করা হয়, গত দুই বছর আগে বিবাদী মুরছালিনের সাথে আহত আব্দুর রহমানের সাথে সিনিয়র জুনিয়র সংক্রান্ত একটি মারামারির ঘটনা ঘটে। ওইসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে ঘটনাটি সমাধান করে দেয়া হলেও পরবর্তীতে বিবাদীগন প্রায় সময়েই আব্দুর রহমানকে গালমন্দ করতো। ঘটনার দিন আব্দুর রহমানসহ তার বন্ধুরা প্রাইভেট পড়তে যাওয়ার সময় পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে বিবাদী আব্দুর রহমান ও তার বন্ধুদের আল-আমিন স্কুলের পিছনে নিয়ে গিয়ে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। পরে তাদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে আহতদের চাঁদপুর সরকারি হাসপাতালে এনে চিকিৎসার জন্যে ভর্তি করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ এ বিষয়ে সাংবাদিকদের জানান, আমাদের কাছে এ বিষয়ে অভিযোগ এসেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ