শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

মতলবে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী ডি.এম. আলাউদ্দিনের গণ-সংযোগ

ইকবাল হোসেন, মতলব (দ:), চাঁদপুর / ২৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের মতলব পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী (লাঙ্গল মার্কা) ডি.এম. আলাউদ্দিন দলীয় নেতা-কর্মীদের নিয়ে নির্বাচনী এলাকায় গণ-সংযোগ করে বেড়াচ্ছেন।

নির্বাচনী প্রচারণার তিনি ব্যাপক সাড়া পান, এলাকাবাসি তাকে আশীর্বাদ করেন এবং তার পাশে থাকবেন বলে আশ্বাস দেন। DM Alauddin Kabir Upul-এর একটি ছবি হতে পারে

তিনি জানান, জাতীয় পার্টির প্রার্থী হিসেবে আমি নির্বাচিত হলে মতলব পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলব। এখানে সামাজিক নিরাপত্তা বলয় সৃষ্টির মাধ্যমে এলাকার অসহায় গরীব ও বয়স্ক মানুষদের ভাতার ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, সর্বত্র আজ অন্যায়-অত্যাচার, ঘুষ-দুর্নীতি মানুষ এসব থেকে মুক্তি চায়। জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসন আমল ছিল জাতির স্বর্ণযুগ। মানুষ আবার সেই এরশাদের শাসনামলে ফেরত যেতে চায়। জাতীয় পার্টির চেয়ারম্যান জননেতা গোলাম মোহাম্মদ কাদের একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। আসছে নির্বাচনে জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারলে জাতীয় পার্টির জয় জয়াকার হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আমার প্রিয় নেতা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়া ভাইয়ের সমর্থন আমার প্রতি রয়েছে এবং তিনি আমাকে দোয়া করেছেন। তিনি আমার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন। আমরা ব্যাপকহারে জনসংযোগ শুরু করেছি এবং আগামীতে এই ধারা অব্যাহত থাকবে। বিজয় নিয়ে আমরা বাড়ী ফিরব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ