শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

কাউন্সিলর পদপ্রার্থী আমির খান এর উট পাখি প্রতীক নিয়ে ভোটারদের শরণাপন্ন

স্টাফ রিপোর্টার / ৩০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর জেলার আসন্ন মতলব পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ড এর কাউন্সিলর পদপ্রার্থী আমির খান এর উট পাখি প্রতীক নিয়ে তার নির্বাচনী এলাকায় ভোটাদের কাছে দোয়া ও সমর্থন চেয়ে ছুটে বেড়াচ্ছেন।

তিনি তার বক্তব্য বলেন, ইনশাআল্লাহ আমার নির্বাচনী এলাকার সীমা-রেখার জনপথ-জনগোষ্ঠির মৌলিক যুক্তিসঙ্গত অধিকার নিশ্চিতকরণে রাস্তা-ঘাট ড্রেন-পয়ঃনিস্কাশন স্কুল-কলেজ-মাদরাসা মসজিদের অবকাঠামো উন্নয়নসহ শিক্ষা ও স্বাস্থ্য সেবা সামাজিক নিরাপত্তা চলমান সময়ের চাহিদার প্রেক্ষিতে সকল সেবা বাস্তবায়ন করার প্রাণপন চেষ্টা চালিয়ে যাব।

এছাড়া বাল্য বিবাহ, মাদক রোধ করতে সব সময় সজাগ দৃষ্টিতে দেখব। চাঁদাবাজ, অন্যায় অবিচার চিরতরে নির্মূল করব, ন্যায় বিচার প্রতিষ্ঠা করা, ঘুষ দুর্নীতি বন্ধ করা এবং দারিদ্র মুক্ত ওয়ার্ড গঠন করাই হবে আমার মূল কাজ।মানুষের মৌলিক চাহিদা পূরনে কাজ করা, গরীবের হক নষ্ট না করা,প্রত্যেককে যার যার অবস্থান থেকে সম্মান করা।আমি দেখাতে চাই একজন সৎ ও নিষ্ঠাবান লোক কাকে বলে এবং একজন ওয়ার্ড কাউন্সিলর কেমন হওয়া উচিৎ।

তার নির্বাচনী এলাকার জনগণকে উদ্দেশ্য করে আরো বলেন, প্রিয় ওয়ার্ডবাসী আসন্ন নির্বাচনে উট পাখি প্রতীকে আপনারা মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন আমি আশাবাদী।

এ সময় তার সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, তার নির্বাচনী ওয়ার্ড এর ভোটার ও সমর্থনকারী এবং এলাকার গণ্য মাণ্য ব্যক্তিবর্গসহ অন্যান্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ