শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

চাঁদপুর মডেল থানার নবাগত ওসির দায়িত্বভার গ্রহণ

আরিফ খান, চাঁদপুর / ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর সদর মডেল থানার সদ্য যোগদান কারী নবাগত অফিসার ইনচার্জ আব্দুর রশিদ দায়িত্বভার গ্রহণ করেছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮টায় তিনি আগের ওসি নাসিম উদ্দিনের কাছ থেকে দায়িত্বভার বুঝে নেন। এর পরই তিনি থানায় দায়িত্বরত সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যদের সাথে তাৎক্ষণিক মতবিনিময় করেন।

এ সময় নতুন ওসি আব্দুর রশিদকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।

অফিসার ইনচার্জ আব্দুর রশিদ চট্টগ্রাম থেকে প্রথমে বদলি হয়ে এ জেলায় আগমন করেন। মতলব উত্তর থানায় সাব-ইন্সপেক্টর পদে বেশ কিছুদিন ছিলেন। তারপর সেখান থেকে পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি পান তিনি।

পদোন্নতি পাওয়ার পর তিনি পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন। সেখান থেকে ওসি তদন্ত হিসাবে হাজিগঞ্জ থানায় যোগদান। সেখান থেকে বদলি হয়ে ২৪ ফেব্রুয়ারি অফিসার ইনচার্জ হিসেবে চাঁদপুর সদর মডেল থানায় যোগদান করলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ