শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

চাঁদপুরে ডিএনসি‘র অভিযানে ১০২ পিস ইয়াবাসহ গ্রেফতার : ১

চাঁদপুর প্রতিনিধি / ২৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর বিশেষ অভিযানের ৪র্থ দিনে জেলা সদরের উত্তর আশিকাটি থেকে ১০২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ জুয়েল গাজী (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৯টায় চাঁদপুর সদরের আশিকাটির গাজী বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ৫১ হাজার টাকা।

জেলা ডিএনসি’র সূত্র মতে, বুধবার সহকারী পরিচালক এ.কে. এম দিদারুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর, এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাদিন আশিকাটি গ্রামস্থ গাজী বাড়িতে সকাল ৯ টায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামীর নিজ দখলীয় বসতবাড়ি ও দেহ তল্লাশি করে পিতা-মৃত বাদশা গাজীর ছেলে আসামি মোঃ জুয়েল গাজী (২২) কে ১০২ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে পরিদর্শক জনাব বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (২০১৮ ) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ