শিরোনাম
‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪ যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ জলবায়ু পরিবর্তন ইস্যুতে একসঙ্গে কাজ করার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের যুক্তরাষ্ট্র গেলেন সেনাবাহিনী প্রধান চিহ্নিত হচ্ছে কারিগরির ৫ হাজার জাল সনদধারীরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

কচুয়ায় বিলে মিলল গৃহবধূর লাশ

সজীব দেবনাথ, কচূয়া (চাঁদপুর) / ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের কচুয়ার বাচাঁইয়া বিল থেকে সোমবার লাভলী আক্তার (২২) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামী শাহাদাত হোসেন (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। গৃহবধু লাভলী আক্তার একই উপজেলার সহদেবপুর গ্রামের মোকশেদ আলীর মেয়ে।

সরেজমিনে জানা গেছে, সোমবার সকালে বাচাঁইয়া ফসলি জমিতে কাজ করতে গিয়ে কয়েকজন কৃষক লাভলী আক্তারের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে।

লাভলী আক্তারের ভাই সাইফুল ইসলাম জানান, ৩ বছর পূর্বে তার বোনকে মনপুরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে শাহাদাতের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা দু’জনে ঢাকার রায়েরবাগ এলাকায় বসবাস করতেন। রবিবার সন্ধ্যায় পারিবারিক কাজে লাভলী আক্তার ঢাকা থেকে বাড়িতে আসার রওনা হয়ে সন্ধ্যার পর নিখোঁজ হয়ে সকালে তার লাশ উদ্ধার হয়। স্থানীয়দের ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা লাশ ফসলি জমিতে রেখে যায়।

কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছি। তবে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ