শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

বলিউডে পা রাখছেন আমির খানের পুত্র

বিনোদন ডেস্ক / ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছে, বলিউডে পা রাখতে যাচ্ছেন আমির খান ও রিনা দত্ত দম্পতির পুত্র জুনায়েদ খান। অবশেষে সেই গুঞ্জন বাস্তবে রূপ নিয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) থেকে শুটিং শুরু করেছেন জুনায়েদ খান। নাম ঠিক না হওয়া এ সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্থ পি মালহোত্রা। মিড-ডে এ খবর প্রকাশ করেছে।

অন্যদিকে জুনায়েদ খানের বোন ইরা খান তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন, আজ তার শুটিংয়ের প্রথম দিন। এই ছবিটি আমি খুব ভালোবাসি। গত কয়েক বছর ধরেই সে অভিনয় করছে। কিন্তু এটি আমার কাছে নতুন। সে আমার সঙ্গেও কাজ করেছে। আমি তার ছোট বোন, অন্য সবকিছুর চেয়ে এটি বড় বিষয়।

১৮৬২ সালে ধর্মীয় গুরু যদুনাথজি মহারাজের তার নারী ভক্তদের সঙ্গে যৌন কেলেঙ্কারির কথা ফাঁস করে দেন সাংবাদিক করসনদাস মুলজি। এরপর ওই সাংবাদিকের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করে ওই ধর্মীয় সংস্থা। গুজরাটি লেখক এবং সাংবাদিক সৌরভ শাহ এই ঘটনা নিয়ে ‘মহারাজা’ নামে একটি বই নিখেছিলেন। আর এই বই থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে চলচ্চিত্র। এই সাংবাদিকের চরিত্রেই অভিনয় করছেন জুনায়েদ খান।

যশ রাজ ফিল্মস প্রযোজিত এই চলচ্চিত্রে আরো অভিনয় করছেন—শালিনি পান্ডে, শর্বরী ওয়াগ প্রমুখ। এখনো সিনেমাটির মুক্তির তারিখ ঠিক হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ