শিরোনাম
টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে দুই ধাপ এগলো সাকিব সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ৭ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ২৫ কোটি টাকা সেন্টমার্টিন দ্বীপ নিয়ে গুজবে বিভ্রান্ত হবেন না: আইএসপিআর নেপালকে হারিয়ে সুপার এইটে টাইগাররা ত্যাগের চেতনায় মানুষের কল্যাণে কাজ করুন: প্রধানমন্ত্রী ঈদের দিন ঢাকাসহ পাঁচ বিভাগে বৃষ্টির আভাস বোট ক্লাবের সভাপতির পদ ছাড়লেন বেনজীর জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

ঢাকা থেকে বাড়িতে যাওয়া হলো না গৃহবধূ লাভলী আক্তারের

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের কচুয়ায় বাঁচাইয়া বিল থেকে লাভলী আক্তার নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার উপজেলার বাঁচাইয়া ব্রিক ফিল সংলগ্ন দক্ষিণ বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়।এ ঘটনায় তার স্বামী শাহাদাত হোসেনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। গৃহবধূ লাভলী আক্তার একুই উপজেলার সহদেবপুর গ্রামের মোকশেদ আলীর মেয়ে। এলাকাবাসী সকালে ফসলি জমিতে কাজ করতে গিয়ে লাভলী আক্তারের লাশ দেখতে কচুয়া থানা পুলিশ কে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর পেরন করে থাকে। নিহতের ভাই সাইফুল ইসলাম বলেন উপজেলার মনপুরা গ্রামে বিয়ে দেয়া হয় আবদুল মান্নান সাহেবের ছেলে শাহাদাতের সাথে ৩বছর পূর্বে। বিয়ের পর থেকেই ২জন ঢাকায় থাকতেন। রবিবার সন্ধায় পারিবারিক কাজে লাভলী আক্তার বাড়িতে আশার কথা ছিল। ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্য রওনা দেয় রাতে নিখোঁজ হয়ে যায়, সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। রহস্য উদঘাটনের জন্য তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ