শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

নৌকার বিজয় মানে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ: শামছুল হক ভূঁইয়া

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে বিজয়ী করার লক্ষে নিবার্চনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে পৌর এলাকার পূর্ব বড়ালী সরকারী প্রাথমি বিদ্যালয় মাঠে উকাত নিবার্চনী সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের সভাপতি ও নৌকা প্রতিকের মেয়র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংদেশ আ’লীগের জাতীয় পরিষদের সদস্য, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

এসময় তিনি বলেন, নৌকা মানে জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ, নৌকা মানে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ, নৌকা মানে উন্নয়ন ও সাফল্যের অগ্রযাত্রায় বাংলাদেশ। এই উন্নয়ন ও সাফল্য ধরে রাখতে নৌকার বিকল্প নেই। আগামি ১৪ ফেব্রুয়ারীর নির্বাচনে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয় মানে, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ।

তিনি স্থানীয় জনসাধারণের উদ্দেশ্যে আরও বলেন, আন্দোলনের নামে যারা দেশে মানুষ হত্যা ও সম্পদের ক্ষতি করেছে, তাদের হাতে দেশ কোনভাবেই নিরাপদ নয়। তাই আসছে নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য মানুষ ও জাতির শ্রেষ্ঠ সন্তানকে মনোনয়ন দিয়ে সম্মানিত করেছেন, ১৪ ফেব্রুয়ারী আবুল খায়ের পাটওয়ারীর নৌকা মার্কার বিজয়ের মাধ্যমে মুক্তিযোদ্ধাদের ঋন কিছুটা হলেও পরিশোধ হবে এবং মাননীয় প্রধানমন্ত্রীর সম্মান অক্ষুন্ন থাকবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মো. মাহফুজুল হক, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি নাজমুন নাহার অনি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক আহছান আখন্দ, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্টাকটর, কেন্দ্রীয় যুবলীগের সিনিয়র সদস্য মহিউদ্দিন খোকা, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, উপজেলা আ’লীগের সহ- সভাপতি লোকমান তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, উপজেলা যুবমহিলা লীগের সভাপতি রাজিয়া সুলতানা দিপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান স্বপন, সাধারন সম্পাদক কাউছার উল আলম কামরুল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম সউদ, সাধারণ সম্পাদক আকবর হোসেন মনির, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ