শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

মতলব পৌর নির্বাচনে মেয়র সহ কাউন্সিলর পদে ৬৪ প্রার্থীর বৈধতা ঘোষণা

মো: রবিউল আলম, মতলব (দ;) (চাঁদপুর) / ৩৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের মতলব পৌরসভা নির্বাচনে মেয়র সহ কাউন্সিলর পদে ৬৪ প্রার্থীর বৈধতা ঘোষণা করা হয়েছে ।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) চাঁদপুর নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিলকৃত মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থীদের যাচাই বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে মতলব পৌরসভার মেয়র ও কাউন্সিলর প্রার্থী এবং প্রস্তাব ও সমর্থনকারীদের উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই বাছাই করেন, জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোঃ তোফায়েল আহম্মেদ। এসময় উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ উপজেলা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার আবু জাহের ভূঁইয়া ।

মনোনয়নপত্রের সাথে দাখিলকৃত সকল কাগজপত্র পর্যালোচনা ও যাচাই বাছাইতে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মতলব পৌরসভার বর্তমান মেয়র আওলাদ হোসেন লিটন ,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদল, জাতীয় পার্টির মনোনীত ডিএম আলাউদ্দিন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মোঃ সফিকুল ইসলাম বৈধ ঘোষণা করা হয়।

সংরক্ষিত ওয়ার্ড ১, ২ ও ৩নং ওয়ার্ডের দিনারা আক্তার বিপ্লবী (বর্তমান কাউন্সিলর) ও মরিয়ম ইসলাম, রেহেনা আক্তার রানু, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে জোহরা খাতুন (বর্তমান কাউন্সিলর) ও মাকসুদা, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সাজেদা বেগম (বর্তমান কাউন্সিলর), মাইরিন সুলতানা ও হাজেরা আক্তারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

সাধারণ ওয়ার্ড ১নং এ মোঃ আবুল বাসার পারভেজ মিয়াজী (বর্তমান কাউন্সিলর), মোঃ শাহ গিয়াস, মোঃ পারভেজ দেওয়ান, মোঃ মাহফুজুর রহমান, মোঃ বাদল ফরাজী, সাফায়েত আহমেদ, সফিকুল ইসলাম মানিক, মোঃ মেহেদী হাসান, ২নং ওয়ার্ডের মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী (বর্তমান কাউন্সিলর), মোঃ রেজাউল করিম পাটোয়ারী, মোঃ মজিবুর রহমান মন্টু, মোঃ লিয়াকত আলী সরকার, মোঃ শাহ পরান, মোঃ হানিফ বকাউল, মোঃ আবু হানিফ।

৩নং ওয়োর্ডের কিশোর কুমার ঘোষ (বর্তমান কাউন্সিলর), মোঃ সারওয়ার হোসেন (লিখন), মোঃ মোস্তফা কামাল রনি, মোঃ আল আমিন, ৪নং ওয়ার্ডের ওয়াহিদুজ্জামান মৃধা (ওহিদ, বর্তমান কাউন্সিলর), মোঃ ফেরদাউস আলম, মোঃ আনিসুর রহমান আনু, মোঃ মিজানুর রহমান পাটোয়ারী।

৫নং ওয়ার্ডের মোঃ ওয়াজ উদ্দিন প্রধান (বর্তমান কাউন্সিলর), মোঃ হেলাল উদ্দিন, মোহাম্মদ ফারুক কাজী, মোঃ সালাউদ্দিন প্রধান, বীর মুক্তিযোদ্ধা সরকার মোঃ নাসির উদ্দিন, বাছির আহম্মেদ, ৬নং ওয়ার্ডের মোঃ মামুনুর রশিদ মৃধা (বর্তমান কাউন্সিলর), মোঃ সাইফুল ইসলাম, আমির খান, মোঃ বিল্লাল হোসেন প্রধান, মোঃ সাগর আহমেদ।

৭নং ওয়ার্ডের মোঃ আহিজল মুন্সী (বর্তমান কাউন্সিলর), মোঃ আবু সাইদ দেওয়ান, পিন্টু চন্দ্র সাহা, মোঃ সিরাজুল ইসলাম প্রধানীয়া, প্রবীর চন্দ্র সরকার, ৮নং ওয়ার্ডের মোঃ মামুন চৌধুরী বুলবুল (বর্তমান কাউন্সিলর), মোঃ হেলাল উদ্দিন সরকার, মোহাম্মদ কামাল হোসেন, শাহাদাত, হেলাল হোসেন, আলম প্রধানীয়া, মোঃ সেলিম মাল, মোঃ শাহজাজাহান গাজী।

৯নং ওয়ার্ডের আব্দুল হাই বকাউল (বর্তমান কাউন্সিলর), মোঃ দেলোয়ার হোসেন হাজরা, জিএম খলিলুর রহমান, মোঃ আনোয়ার হাজরা, রায়হান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ