শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
প্রতীকী ছবি ।

চাঁদপুরের ফরিদগঞ্জে বৈদ্যুতিক সট সার্কিট থেকে সৃষ্ট ভয়াবহ অগ্নিকাণ্ডে বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে মেয়ের বিয়ের জন্য জমানো দেড় লক্ষ টাকাসহ ৫লক্ষাধিক টাকার সম্পদ ভষ্মীভূত হয়েছে।

মঙ্গলবার  (২ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, চির্কা গ্রামের রাঢ়ী বাড়ির মৃত মোস্তফা রাঢ়ীর বসত ঘরে মঙ্গলবার গভীর রাতে বৈদ্যুতিক সটসার্কিব থেকে হঠাৎ করেই আগুন লেগে যায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে পুরো ঘরটি ছাই হয়ে যায়।

মোস্তফা রাঢ়ীর স্ত্রী কুলছুমা বেগম জানান, তিনি তার মেয়ের বিয়ের জন্য দেড় লক্ষ টাকা সঞ্চয় করে ঘরে রাখেন। কিন্তু আগুন তার সবকিছু পুড়ে তাকে নি:স্ব করে দেয়।

অগ্নীকাণ্ডের সংবাদ পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরী ঘটনাস্থলে যান। একই সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে আর্থিক সহযোগিতা করা আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ