শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

চাঁদপুরে ছায়াতরু’র আয়োজনে ফ্রি ডেন্টাল ও মুখের ক্যান্সার সনাক্ত করুন ক্যাম্প অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার / ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরে ভাষাবীর এম এ ওয়াদুদ জীবন ও কর্ম শীর্ষক আলোচনা ও ফ্রি ডেন্টাল ও মুখের ক্যান্সার সনাক্তকরণ ক্যাম্প অনু্ষ্ঠিত হয়েছে।

১ ফেব্রুয়ারি (সোমবার) চাঁদপুর মৈশাদী দক্ষিণ হামানকদ্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ফ্রী মেডিকেল ক্যাম্প অনু্ষ্ঠিত হয়।

চাঁদপুরের নোভা এইড ডেন্টাল ক্লিনিকের সহযোগিতায় এই দিন প্রায় শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা প্রদান করেন মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ এবং সার্জন ডা. নাজমুন নাহার মমি (বিডিএ)। এসময় এই বিশেষজ্ঞ চিকিৎসকের মমতা মাখা চমৎকার মানবিক ব্যবহারে আগত রোগীরা মুগ্ধতা প্রকাশ করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান। অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সাজেদা বেগম পলিন ফ্রি মেডিকেল ক্যাম্প শুভ উদ্ধোধন করেন।

উক্ত অনুষ্ঠানে ছায়াতরু’র প্রতিষ্ঠাতা আরিফ রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন কুমার দত্তের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মুরাদ খান,বদক্ষিণ হামানঙ্কর্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাছিনা আক্তার, নোভা এইড ডায়াগনস্টিক সেন্টার এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তাক আহমেদ খান, দেশ ও ইউটিভির কুমিল্লা ব্যুরো প্রধান এমরান হোসেন রাজন।সদর উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি সালেহ আহমদ জিন্নাহ, ৬ নং মৈশাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি বি এম জাকির, এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ছায়াতরু কর্তৃক আয়োজিত ফ্রি ডেন্টাল ও মুখের ক্যান্সার সনাক্তকরণ ক্যাম্প নিঃসন্দেহে একটি মহতী কাজ। যা প্রসংশার দাবিদার। এই আয়োজনের ফলে এই বিভিন্ন এলাকার হতদরিদ্র মানুষের দন্তরোগ এবং মুখের ক্যান্সার রোধে চিকিৎসার পাশাপাশি এ বিষয়ে তারা সচেতন হবার মেসেজ পেলো। পাশাপাশি সুন্দর সমাজ বিনির্মাণের শপথ নিয়ে পথচলা ছায়াতরু’র সকল কলাকুশলীদের ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ