শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

সৌদিতে মামা ভাগিনাসহ তিন বাংলাদেশির মৃত্যু

হাবিবুর রহমান, কচুয়া (চাঁদপুর) / ২১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

সৌদি আরবের তায়েফ শহরে স্থানীয় নাগরিকের পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মামা-ভাগিনাসহ তিন প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। 

রোববার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কচুয়া উপজেলার বাতাপুকুরিয়ার গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মোহাম্মদ ফয়সাল (২৩) ও তার খালাতো ভাই কুমিল্লার দাউদকান্দির কানাচোঁয়া গ্রামের আজগর আলীর ছেলে লিটন মিয়া (৩৫), তার ভাগিনা চাঁদপুর মতলব পৌর এলাকার দক্ষিণ নলুয়া প্রধানিয়া বাড়ির খোকন মিয়ার ছেলে মেহেদি হাসান (২২)।

জানা যায়, নিহতরা ওই দেশটিতে ফ্রি ভিসায় কাজ করতেন। বুধবার সকালে নিহত মেহেদির চাচাত ভাই মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ।

তিনি বলেন, মৃত্যুর সংবাদ পেয়ে নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম চলছে। তাদের মরদেহ দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহত তিনজনের মরদেহ বর্তমানে সৌদি আরবের তায়েফ শহরের স্থানীয়
একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ