মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

ফরিদগঞ্জ প্রেসক্লাব সংবাদ সম্মেলনে পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

আসন্ন চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীর বিরুদ্ধে বিএনপির একাংশের বিদ্রোহী প্রার্থী পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ টুটুল পাটওয়ারী।

মঙ্গলবার (২৬ জানুয়ারী) ফরিদগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তার প্রার্থীতা প্রত্যাহার ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে টুটুল পাটওয়ারী বলেন, ‘ব্যক্তির চেয়ে দল বড়’ সেই চেতনার থেকে দলের দূর্দিনে আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। একই সাথে দলের বৃহৎ স্বার্থের কথা চিন্তা করে, ধানের শীষ প্রতীকের পক্ষে কাজ করার জন্য আমি এবং আমার অনুসারিদের নির্দেশ দিয়েছি।

আমরা গনতন্ত্রের প্রতীক ধানের শীর্ষ জয়ের জন্য মাঠে থাকবো। তবে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির ঐক্যকে যারা বিনষ্ট করার পাঁয়তারা করছে এবং তাদের মনগড়া ক্ষমতাসীনদের আর্শিবাদ পুষ্টো সুবিদভোগিদের নিয়ে ইতিমধ্যে যাদের নিয়ে যে কতিত কমিটি ঘোষনা দিয়েছে আমরা তাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছি।

এই সময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ভিপি জাকির হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক ভিপি শাহআলম মুকুল, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক নাছির উদ্দীন পাওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তারেক হোসেন, বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন,পৌর যুবদলের যুগ্ম সাবেক আহ্বায়ক পেয়ার আহম্মদ পৌর মহিলা দলের সভানেত্রী মাহমুদা পারুল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাবেক আহ্বায়ক জহির হোসেন প্রমূখ। পরে, প্রার্থী নির্বাচন অফিসে গিয়ে তার প্রার্থীতা প্রত্যাহার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ