রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

জেলা ডিএনসির অভিযানে ৩ কেজি গাঁজাসহ আটক : ২

আরিফ খান, চাঁদপুর / ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর মাদক বিরোধী অভিযানে ৩ কেজি গাঁজাসহ  মোঃ সোহেল (২৫) ও মোঃ মনির হোসেন (৪৫) নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
বুধবার (২০ জানুয়ারি)  দুপুর আড়াইটা থেকে সাড়ে ৫টা পর্যন্ত কচুয়া থানাধীন কোয়া ও তুলপাই পূর্বপাড়া গ্রাম থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানা যায়, ঐদিন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কর্তৃক গঠিত রেডিং টীম সহকারি পরিচালক একেএম দিদারুল আলম দিদারের নেতৃত্বে গঠিত রেডিং টীম কচুয়া থানাধীন কোয়া গ্রামস্থ মিস্ত্রি বাড়িতে বেলা আড়াইটা হতে ৩ টায়  মাদকবিরোধী অভিযান পরিচালনা করে শাহজাহান মিস্ত্রির ছেলে মোঃ সোহেল (২৫)কে তার বসতঘর তল্লাশি করে ১কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। একইদিন বিকাল আনুমানিক সাড়ে ৫টায় কচুয়া থানাধীন তুলপাই পূর্বপাড়া গ্রামের মৃত সুর্যত আলি ওরফে সুজা মিয়ার ছেলে মনির হোসেন (৪৫)’র বসতঘর তল্লাশি করে ২কেজি গাঁজাসহ তাকেও  হাতেনাতে গ্রেফতার করা হয় ।
এ বিষয়ে  পরিদর্শক বাপনসেন বাদী হয়ে কচুযা থানায় একটি  নিয়মিত মামলা দায়েরের প্রস্ততি চলছে । এধরনের মাদক বিরোধী অভিযান চলবে বলে জানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ