শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

কচুয়ায় কাউন্সিলর পদে মো. নু‌রে আলমের মনোনয়ন ফরম সংগ্রহ

মো: হাবিবুর রহমান, কচুয়া (চাঁদপুর) / ১৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

আসন্ন কচুয়া পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন, কচুয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মো.নু‌রে আলম।

তিনি গত সোমবার বিকালে কচুয়া উপজেলা নির্বাচন কমিশনার কার্যল য়ে থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এসময় পৌরসভার ৮নং ওয়ার্ডের দলীয় বিভিন্ন নেতাকর্মী’রা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র সংগ্রহের শেষে এক প্রতিক্রিয়ায় মো.নু‌রে আলম বলেন, কচুয়া পৌরসভা ৮ নং ওয়ার্ডকে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। ওয়ার্ডের অবকাঠামোগত উন্নয়ন, সব শ্রেণি-পেশার মানুষের সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে। এলাকার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার প্রতিশ্রুতি নিয়ে তিনি পাড়া-মহল্লার অলিগলিতে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ