বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

চাঁদপুরে দুঃস্থ শ্রমিকদের চিকিৎসা ও তাদের ছেলেমেয়েদের জন্য শিক্ষা অনুদানের চেক বিতরণ

এস. কাউসার ,চাঁদপুর / ৩১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

শ্রম অধিদপ্তর চাঁদপুর শ্রমিক কল্যাণ কেন্দ্রের আয়োজনে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন হতে বরাদ্দকৃত আর্থিক সহায়তার সাড়ে ৫ লাখ টাকার চেক ১৭ জন দুঃস্থ শ্রমিকদের চিকিৎসা ও তাদের ছেলে-মেয়েদের জন্য শিক্ষা অনুদানের চেক বিতরন করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে শহরের পুরাণ বাজার শ্রম কল্যাণ কেন্দ্রের সম্মেলন কক্ষে এই চেক বিতরণের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব পরিবারের হাতে চেক তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ।

এসময় তিনি বলেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত দুঃস্থ শ্রমিকদের চিকিৎসা ও তাদের ছেলেমেয়েদের জন্য শিক্ষা অনুদানের চেক দেয়া হয়েছে। এটি মাননীয় প্রধানমন্ত্রীর একটি মানবিক উদ্যোগ। এই অনুদান দুঃস্থ শ্রমিক পরিবারের সদস্যগণের চিকিৎসা ও তাদের ছেলে-মেয়েদের লেখাপড়ার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।

কুমিল্লা আঞ্চলিক শ্রম দপ্তরের উপপরিচালক মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ।

এসময় উপস্থিত ছিলেন, পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম, চাঁদপুর জেলা জাতীয় শ্রমিকলীগ জেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) মো. মাহবুবু রহমান ও সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলাম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ