বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

চাঁদপুরে বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আলোচনা সভা অনুষ্ঠিত

চাঁদপুর প্রতিনিধি / ১৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

চাঁদপুরে জেলা প্রশাসনের আয়োজনে১০ জানুয়ারি, মহান স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের সভাপতিত্বে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, চাঁদপুর পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ বদরুন্নাহার চৌধীর প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা, বিভিন্ন বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ চেয়ারম্যানসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশে ফিরে আসার উপর বিস্তারিত আলোচনায় অংশ নিয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেন, আমরা সকলে যদি নিজ নিজ জায়গা থেকে আমাদের দায়িত্ব পালন করি তবেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে । তিনি এব্যাপারে সকলের সহযোগিতা কামনা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিল আর তার স্বপ্নকে বাস্তবে পরিণত করেছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা  তাই আমরা সবাই যার যার অবস্থান থেকে একটু সহযোগিতা করলেই জাতির জনকের স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হবে।

এ সময় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের তাৎপর্য তুলে ধরে বিস্তারিত আলোচনা করেন বক্তরা। উক্ত সভায় উপস্থিত সকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাসহ শাহাদত বরণকারী সকলের আত্মার প্রতি মাগফেরাত কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ