শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

চাঁদপুরে পুলিশের কার্যক্রমের প্রশংসায় অতিরিক্ত ডিআইজি

চাঁদপুর প্রতিনিধি / ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

চাঁদপুরে পুলিশের বিভিন্ন দপ্তর পরিদর্শন করেছেন, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন খান।

শুক্রবার (৮ জানুয়ারি) জেলা পুলিশ সুপারের কার্যালয়, জেলা পুলিশ লাইন্‌স, কোর্ট পুলিশসহ পুলিশের অন্যান্য দপ্তরগুলো পরিদর্শন করেন, অতিরিক্ত ডিআইজি।

এসময় তাকে চাঁদপুরে স্বাগত জানান, জেলা পুলিশ সুপার মো. মাহবুব রহমানসহ জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তারা।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, চাঁদপুরে পুলিশের বিভিন্ন দপ্তর পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন খান।

এসময় উপস্থিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনো ধরনের লোভ লালসায় না থেকে সততার সঙ্গে দায়িত্ব পালন করলে তার কৃতিত্ব শুধু পুলিশের একা নয়। পরিবার, দেশ ও জাতির জন্যও গর্ব এবং অহংকারের।

চাঁদপুরে পুলিশের প্রতিটি ইউনিট বেশ দক্ষ বলেও ভূয়সী প্রশংসা করেন। এই জন্য জেলা পুলিশ সুপার ও তার সহকর্মীদের ধন্যবাদ জানান তিনি।

ছবিতে থাকতে পারে: 3 জন লোক, লোকেরা দাঁড়িয়ে আছে

এদিকে, শুক্রবার বিকেলে চাঁদপুর ত্যাগ করার শেষ মুহূর্তে জেলার শাহরাস্তি থানা পরিদর্শন করেন, অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন খান। সেখানে ফুল দিয়ে তাকে বরণ করেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নানসহ অন্যান্য কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ