শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জে কাউন্সিলর প্রার্থী সাংবাদিক মেহেদীর প্রার্থীতা প্রত্যাহার

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার আসন্ন পৌর নির্বাচনের ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাংবাদিক মো. মেহেদী হাসান একই ওয়ার্ডের অপর প্রার্থী মো. রাছেল মিয়াকে সমর্থন করে তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

শনিবার (৯ জানুয়ারি) দুপুরে স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার ও প্রার্থী রাছেল মিয়াকে সমর্থন করেন।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আপনাদের (ভোটার ও এলাকাবাসী) দোয়ায় আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি এবং রিটার্নিং অফিসার কর্তৃক তা বৈধ ঘোষণা করা হয়েছে। তবে আমি আমার ওয়ার্ডবাসীর অনুরোধে এবং বাড়ির মুরুব্বি ও আমার পরিবারের সিদ্ধান্ত মতে আমার মনোনয়নপত্র প্রত্যাহার করলাম।

এ সময় তিনি একই ওয়ার্ডের অপর প্রার্থী মো. রাছেল মিয়াকে সমর্থন ব্যক্ত করে বক্তব্য রাখেন। এরপর সাংবাদিক মেহেদী হাসানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কাউন্সিলর প্রার্থী মো. রাছেল মিয়া বলেন, আমি সম্মানিত ভোটারদের মূল্যবান ভোট ও এলাকাবাসীসহ সর্বস্তরের জনসাধারণের সার্বিক সহযোগিতা কামনা করছি।

হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীম ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের সঞ্চালনায় সাংবাদিক সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আব্দুল আউয়াল ও ওমর ফারুক সর্দার।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সদস্য ও পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. হাবিবুর রহমান, প্রেসক্লাব সদস্য হাছান মাহমুদ, মো. কামাল হোসেন, মহিউদ্দিন আল আজাদ, কামরুজ্জামান টুটুল, রেজাউল করিম নয়নসহ অন্যান্য সদস্যবৃন্দ। এলাবাসীর পক্ষে উপস্থিত ছিলেন, আলমগীর হোসেন, কাউছার আহমেদ, শহীদুল্লাহ্ শহীদ, কামাল হোসেন, ইমাম হোসেন ও অন্যান্যরাসহ উপজেলা পর্যায়ের সংবাদকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ