শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

চাঁদপুরে উদীয়মান প্রজন্মের উদ্যোগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ

চাঁদপুর প্রতিনিধি / ১৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

আসুন আমরা সকলে যার যার অবস্থান থেকে মানুষের কল্যানে কাজ করি : মোঃ রোকনুজ্জামান রোকন

শিক্ষা ও মানবতার সেবায় আমরা’ এই স্লোগান নিয়ে  উদীয়মান প্রজন্ম এর উদ্যোগে চাঁদপুরে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচি সস্পন্ন হয়েছে।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে শহরের নানুপুর চৌরাস্তায় অবস্থিত চাঁদপুরজমিন টাওয়ারের নিচ তলায় এ কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও চাঁদপুরজমিন কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন।

কোন বিবরণ উপলভ্য নেই।এসময় তিনি বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো একটি মহৎ কাজ। উদীয়মান প্রজন্ম শীতে কষ্ট পাওয়া মানুষের জন্যে যে পদক্ষেপ নিয়েছে তার জন্যে ধন্যবাদ জানাই। আপনারা আপনাদের কাজের মাধ্যমে এগিয়ে যাবেন। আমি সবসময় আপনাদের পাশে আছি। ভাল কাজের সাথে থাকবো। আসুন আমরা সকলে যার যার অবস্থান থেকে মানুষের কল্যানে কাজ করি।

সংগঠনের সভাপতি মোঃ নাছির হোসেনের সভাপতিত্বে আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্টা প্রবীর দেব অপু, সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ্ব ফারুক আহমেদ কাকন, বাগাদী দরবার শরীফের পীরজাদা আশিকুর আরেফিন নাহিদ, উপদেষ্টা কবির হোসেন পাটওয়ারী, রাকিব হোসেন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মমিন গাজী, মোঃ সোহেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্ল্যা মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুবেল হোসেন, পরিকল্পনা সম্পাদক মেহেদী হাসান, সহ-পরিকল্পনা সম্পাদক মোঃ আকাশ, সদস্য মোঃ শিপণ খান, মোঃ তানজিল হোসেন পিয়াস, মোঃ রবিউল ঢালী, মোঃ এমআরটি রাকিবসহ আরো অনেকে।

সংক্ষিপ্ত আলোচনা শেষে ও শীতবস্ত্র বিতরণের পূর্বে উদীয়মান প্রজন্মের ২০২১ সালের ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির ঘোষনা দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ