শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

কচুয়া সহদেবপুর (প:) ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী : জামাল হোসেন মোল্লা

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
জামাল হোসেন মোল্লা ।

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার সহদেবপুর (পশ্চিম)  ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হতে চান মোঃ জামাল হোসেন মোল্লা।

তাই তিনি আওয়ামীলীগের সমর্থিত মনোনয়ন ও সকলের সমর্থন চান।

জানা যায়, মোঃ জামাল হোসেন মোল্লা ১ জানুয়ারি ১৯৬৭ সালে এক মুসলিম সমান্ত্র পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মরহুম সামছুল হক মোল্লা এবং মাতার নাম মাজেদা খাতুন।  ২ ভাই ও ৫ বোনের মধ্যে তিনি পিতার-মাতার বড় সন্তান।
কর্মজীবনে তিনি চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির নিয়মিত সদস্য হিসেবে নিষ্ঠার সাথে কাজ করে আসছেন।  তিনি ২০১২-২০১৪ সাল পর্যন্ত  জেলা আইনজীবী সহকারী সমিতির কোষাধ্যক্ষ এবং ২০১৪-২০১৮ সাল পর্যন্ত সাধারণ সম্পাদক হিসেবে নিয়োজিত ছিলেন।
সমাজের কাছে তিনি একজন সৎ ও জনদরদী এবং আত্ম নিবেদিত মানুষ হিসেবে পরিচিত। কর্মজীবনের পাশাপাশি সামাজিক বিভিন্ন কার্যক্রমের সাথে জড়িত। তিনি সেঙ্গুয়া (দ:) পাড়া বঙ্গবন্ধু স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা ছিলেন,  বর্তমান প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। সেঙ্গুয়া দরিদ্র কল্যান সংস্থার উপদেষ্টা মন্ডলী সদস্য হিসাবে নিয়োজিত আছেন। পাশাপাশি তিনি বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের অভিভাবক হিসেবে সর্বসাধারণের কাছে পরিচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ