শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

হাইমচরে ৪ হাজার অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

মো: মহসিন মিয়া, হাইমচর (চাঁদপুর) / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি মহামারি করোনা থেকে রোগ মুক্ত হওয়ায় মিলাদ, দোয়া এবং ৪ হাজার অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে মিলাদ ও দোয়া শেষে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে জুমমিটিং এর মাধ্যমে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি হাইমচরবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, আপনাদের দোয়ায়, ভালবাসায় মহান আল্লাহপাক আমাকে সুস্থ্যতা দান করেছেন। আপনাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। হাইমচরবাসী আমার জন্য মসজিদ মন্দিরসহ যে যার অবস্থান থেকে মন থেকে দোয়া করেছেন। আপনাদের দোয়াই আমি আপনাদের মাঝে ফিরে আসতে পেরেছি। আল্লাহ পাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করে তিনি বলেন, আমি অতীতে যে ভাবে আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যতেও আপনাদের মাঝে আমি থাকবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লাহ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন প্রধানীয়া, হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ