শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

মতলব সরকারি ডিগ্রি কলেজের শহীদ মিনার উদ্বোধন

মো: রবিউল আলম, মতলব (দ;) (চাঁদপুর) / ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের মতলব উপজেলার ‘মতলব সরকারি ডিগ্রি কলেজ ‘ এর নব-নির্মিত শহীদ মিনারের উদ্বোধন করেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল, এমপি।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে আনুষ্ঠানিক ভাবে শহীদ মিনারের ফলক উদ্বোধন করা হয় ।

এসময় এড. নুরুল আমিন রুহুল, এমপি বলেন, বাঙ্গালি জাতির জন্য শহীদ মিনার একটি গুরুত্বপূর্ণ স্তম্ভ। বছরের ফেব্রুয়ারী মাস এলেই শহীদ মিনারে এসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। তাই শহীদ মিনারের গুরুত্ব ও সম্মান রক্ষা করা সকলেই দায়িত্ব। উদ্বোধনকালে সাথে ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিশিষ্ট শিল্পপতি এম ইসফাক আহসান, দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, মতলব পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, ফেরদৌসি বেগম রুনু, জেলা কৃষক লীগের আহবায়ক জয়নাল আবেদীন প্রধান, উপজেলা আ’লীগের সাবেক সহসভাপতি দেওয়ান রেজাউল করিম, লিয়াকত আলী প্রধান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এম,এ আজিজ বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক হানিফ চৌধুরী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহির সরকার, যুগ্ম আহবায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম ঘোষ, গোলাম মোস্তফা, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, উপজেলা ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখন, ১১৪নং নবকলস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মহিউদ্দিন খান প্রমুখ।

উদ্বোধন শেষে কলেজের অধ্যক্ষের কক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় কলেজের অধ্যক্ষ আবুল কালাম আল আজাদের সভাপতিত্ব এবং ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক সাংবাদিক মুহাম্মদ জাকির হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এড. নুরুল আমিন রুহুল, এমপি সহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ।

কলেজে আসার পূর্বে এড.নুরুল আমিন রুহুল , এমপি-কে কলেজের পক্ষ থেকে সকল শিক্ষকবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ