সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান মোল্লার উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

মো: রবিউল আলম, মতলব (দ;) / ১৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান মোল্লার উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের নিজ বাড়ীর সামনে একত্রিত করে স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এসময় কামরুজ্জামান মোল্লা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়নের জোয়াড় অব্যাহত রেখেছেন। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন হবে আওয়ামীলীগের ঘাটি। সাংগঠনিকভাবে ৯টি ওয়ার্ডকে শক্তিশালী করেছি। প্রতিটি ওয়ার্ডের গ্রামগঞ্জে উন্নয়নের জোয়াড় লেগেছে। পরে প্রীতিভোজের আয়োজনও করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর পাটোয়ারী, খায়ের পাটোয়ারী, মজিবুর রহমান সহ প্রায় ৩ শতাধিক নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ